Vivo Y81 স্মার্টফোনের বিস্তারিত জানুন।

Vivo Y81 এই স্মার্টফোনটি একটি নিউ জেনারেশন স্মার্টফোন, বর্তমান সমাজে একজন বালক চলতে গেলে একটি স্মার্টফোন ছাড়া হয়ইনা কিন্তু আমরা যখন স্মার্টফোন কিনার আগ্রহ পূষন করি তখন আমরা বুঝে উঠতে পারিনা আমরা কোন কোম্পানির ফোন কিনব অথবা কোন মডেলের সেট কিনব তাই আজকে এই ফোনটির বিস্তারিত আপনাদের কাছে তুলে ধরলাম।

১। ডিস্প্লে এবং রিশিও কত?

এই স্মার্টফোনটির ডিস্প্লে হচ্ছে ৬.২২ ইঞ্চি, এবং Vivo Y81 এর রেশিও হচ্ছে ৮৮% স্ক্রিন-টু-বডি। শুদু তাইনয় এই ফোনটির ডিস্প্লে হচ্ছে ফুল ডিস্প্লে যা অত্যান্ত আকর্শনীয় এবং দেখতে অত্যান্ত চমৎকার দেখায়, এবং দেখতে অনেক আরাম দায়ক হয়।

২। পিছনের পার্ট দেখতে কেমন লাগে?

আসলে আমি এই সেটের কভারটি অর্থাৎ পিছনের পার্টটি দেখতে খুবই ভালো এবং এটা এমন ভাবে তৈরী করাহয়েছে যে উজারের যেন আরাম দায়ক হয়।

৩। ক্যামারাতে কোন ইফেক্ট আছে?

অবশ্যই ব্যাবহার করাহয়েছে, তাহলে কি ইফেক্ট ব্যবহার করা হয়েছে? এই ফোনটিতে ব্যাবহার করা হয়েছে এ আই ফেইস বিউটি ইফেক্ট, যা প্রথম বারের মতো শুদু এই ডিভাইসটিতেই ব্যবহার করা হয়েছে। আপনি এখন বলবেন এইটার ফেসিলেটি কি? আসলে এই ক্যামারার ফেসিলিটি হচ্ছে আপনার লিঙ্গ, বয়স, ত্বকের স্বর, ত্বকের টেক্সচার এবং আপনার চারপাশে যেই আলোক সজ্জাগুলি থাকবে সেটিও সনাক্ত করতে পারবে। এবং প্রাকৃতিক সৌন্দর্জের জন্যও কাজ করে থাকে।

৪। এই ডিভাইসটিতে কি প্রোটেট মোডে ছবি তোলা যাবে?

হুম, অবশ্যই আপনি এই ডিভাইস দিয়েও অত্যান্ত সুন্দরভাবে প্রোটেড মুডে ছবি তুলতে পারবেন। যা আপনার চ্যাহেরাকে স্পষ্ট রেখে আপনার পিছনের অংশটুকু  ঝাপসা করেদিবে অত্যন্ত সুন্দরভাবে।

৫। এই স্মার্টফোনটির ক্যামেরার এম্পিয়ার কত?

এই Vivo Y81 মডেলের সেটটির মধ্যে ১৩ এম্পিয়ার ক্যামেরা ব্যাবহার করা হয়েছে যা Vivo_Y71  একই এম্পিয়ার ব্যাবহার করা হয়েছে।

৬। এই ডিভাইসের চমক।

আমি ব্যাক্তিগত ভাবে মনে করি এই ডিভাইসের এই সিস্টেমটিই অত্যান্ত চমৎকার, এই সিস্টেমে আপনি ইচ্ছা করলি আপনার লাইভ ফটো তুলত পারবেন।

৭। এই সেটের র‍্যাম এবং গিগাবাইট কত?

এই Vivo Y81 মডেলের সেটটিতে ৩-জিবি র‍্যাম এবং ৩২-জিবি সেট ম্যামুরি অর্থাৎ ফোন স্টোরেজ দেওয়া হয়েছে। আপনি চাইলে আরও এক্সট্রা ২৫৬ জিবি গিগাবাইট ব্যাবহার করবেন।

৮। ফেইস লক আছে?

অবশ্যই Vivo Y81 আপনার জন্য নিয়ে এসেছে ফ্ল্যাগশিপ-স্ট্যান্ডার্ড ফেইস লক। আপনার মুখ সামনে আনুন আর আর আপনার ফোনটিকে সাথে সাথে আনলক করুন।

৯। ব্যাটারি এম্পিয়ার কত?

এই স্মার্টফোনটির ব্যাটারি এম্পিয়ার হচ্ছে ৩২৬০ এম এ এইচ, এটি অনেক উন্নত করার চেষ্টা করেছে।

১০। এই স্মার্টফোনটিতে কি স্প্লিট সিস্টেম আছে?

আসলে Vivo কোম্পানি চেষ্টা করেছে সবগুলিই সিস্টেম রাখার জন্য, আমার মনে হয় যতটুকুন সম্ভব হয়েছে রাখার ততটুকনই রেখেছে। আর হে এই স্মার্টফোনটিতেও স্প্লিট সিস্টেম আছে।

বিঃ দ্রঃ

আমরা কিন্তু এখানে কোন কিছু কেনা কাটা করিনা, স্মার্টফোন সম্পর্কে যতটুকন জানি আমরা শুদু এতটুকই আপনাদেরকে জানানুর চেষ্টা করি। আপনি যদি এই স্মমার্টফোনটি সম্পর্কে জানতে চান তাহলে এখানে ক্লিক করুন

Vivo Y71 সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here