Area-51 Mysterious Alien Base!!!

কি আছে Area-51’র ভিতরে দেখব আজ-

হ্যাঁ আজ আপনাদের সাথে তুলে ধরার চেষ্টা করব কি আছে এইArea-51 Mysterious এর ভিতরে। সত্যিই কি এলিয়েন রয়েছে ? আর না থাকলে কেন তারা ঢুকতে দেয় না? তবে দেরি না করে চলুন শুরু করা যাক-

হ্যাঁ আপনার মনে যে প্রশ্ন জেগেছে তা তখনকার অর্থাৎ ৯০এর দশকের মানুষের কাছেও খটকা লেগেছিল । তাই তো  তা দেখার জন্য  সবাই মরিয়া হয়ে উঠেছিল ।
এখন হয়তো আপনার মনে প্রশ্ন আসতে পারে,
“কি করেছিল তারা?” 

তা নিয়েই এখন কথা বলব, তো তারা যখন দেখল এখানে ঢুকতে দেয়া হচ্ছে না। তখন তাদের মনে এক খটকা কাজ করে। এদেরই মধ্যে একদল এটা ঠিক করে যে তারা বিদ্রোহ করবে ।
তারা এই সিদ্ধান্ত নেয় যে তারা ফেসবুকে ইভেন্ট তৈরি করে সবাইকে আহ্বান জানাবে।
পুরো দেশ একসাথে থাকলে তখন তো আর কেউ আটকাতে পারবে না।
এভাবেই তাদের ইভেন্টে জয়েন করে ৫০০ জনের মতো।
আর ফাইনাল  দিনে তার সংখ্যা দাঁড়ায় ২০০ জনে। নেতৃস্থানীয় 200 কৌতূহলী তাদের যাত্রা শুরু করে   Area-51 Mysterious এর দিকে শুরু করেছিল এবং মূল গল্পটি শুরু হয়েছিল সেখানে।
2 জন ব্যক্তি যখন গ্রেপ্তার হয় তখন বাকিরা  বাড়ির দিকে ছুটতে শুরু করে।
এভাবে Area-51 Mysterious এর বিরুদ্ধে বিপ্লবী ধর্মঘট ঘটে। হা হা ….খুব মজার তাই না ??

বর্তমান পরিস্থিতি-

আজকাল,
Area-51 mysterious  অঞ্চলটি প্রচুর ব্যবহৃত হচ্ছে। গুগল আর্থের মতে, সেখানে নতুন বিল্ডিং প্রকল্পগুলি নির্মিত হচ্ছে। তবে একটি কথা বলার অপেক্ষা রাখে না যে, বেশিরভাগ সকালেই খুব সকালে খুব উচ্চ দৃষ্টিসম্পন্ন চোখের  দর্শনার্থীরা আকাশে আলো দেখেন যা উপরে ও নিচে চলেছে।
   বেশ আকর্ষণীয়, তাই না?
না, এটি এলিয়েন বা ইউএফও সম্পর্কে নয়।
এটি মূলত কল সাইন “জেনেট” ব্যবহার করে গোপন চুক্তি যাত্রী বিমান সংস্থা। এটি মূলত লাস ভেগাসের ম্যাককারান বিমানবন্দর থেকে কর্মীদের মূলবেসে নিয়ে যায়।

এরপরেও কিছু প্রশ্ন থেকে যায়। কি সেই প্রশ্ন ? প্রশ্নগুলো হলো,
”  ইউএস বেসে কী হচ্ছে? এটা কি সত্য যেএলিয়েনরা এখানে আসে? এলিয়েন অপারেশন গুলি কি সেখানে ঘটে?”

Area-51

Area-51 Mysterious সম্পর্কে  প্রশ্নগুলোর কারণ কি?

আপনি হয়তো বলবেন, একটু আগে তো আমিই বললাম এখানে কিছু নেই । না আমি কিছু নেই সে কথা বলিনি। শুধু বলেছি মানুষ যা ভাবে তা আসলে কতটুকু সত্যি । আর এখন  আপনাকে যা বলব তা শুনলে হয়তো আপনার চক্ষু চড়ক গাছ হয়ে যাবে । চলুন জেনে আসি কি সেটা?

এই প্রশ্নটি আজ অবধি রহস্য। এই ক্যোয়ারী এয়ারস্পেসের ইতিহাসবিদ এবং লেখক পিটার মের্লিন সম্পর্কে গবেষণা করে বলেছেন,
“Area-51 Mysterious  অঞ্চলের নিষিদ্ধ দিকটি মানুষকে সেখানে কী আছে তা জানার আগ্রহ জোগায় “। এই ঐতিহাসিক ৩ দশক ধরে  নিয়ে গবেষণা করেছেন। সুতরাং, আমরা তাকে হতাশ করতে পারি না ।

পরিশেষে আমাদের এই শেষ পর্বে আর যা বলার ছিল সব বলেই দিয়েছি । আশা করি জানতে পেরেছেন। এটিতে কিছু থাকতে পারে। বা, সেখানে নাও থাকতে পারে। আমরা মানবেরা এর চেয়ে অনেক কিছু পেয়েছি। সুতরাং, আমরা বিশ্বাস করতে পারি যে একদিন আমাদের এটি সম্পর্কে জানানো হবে। আর একটি জিনিস ঘটতে পারে যখন আমাদের কোনও Area-51  Mysterious এর কোনো  প্রয়োজন হবে  না, এই সময়টিতেও উন্মুক্ত  করা হতে পারে। এটি পুরোপুরি সময়ের সাথে সাথে নির্ভর করে। আমাদের কৌতূহলের জন্য আমাদের ধৈর্য ধরতে হবে। হ্যাঁ, এই ধৈর্যটি আপনাকে এনে দিতে পারে  বিশ্বের শীর্ষস্থানীয় রহস্য । ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন আর  আপডেট পেতে আমাদের- জেনে যাই এর সাথে থাকুন। শীঘ্রই আমরা আরো নতুন কিছু নিয়ে আসব।

সময় পেলে ভিজিট করতে পারেন-
                                          messenger Love Side effects

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here