হারীয়ে যাওয়া জনপ্রিয় ৫টি আন্ড্রয়েড গেইম।

প্রথম যখন আন্ড্রয়েড ফোন বাহির হয়েছিল তখন মানুষের কাছে অফলাইন গেইমগুলি অত্যান্ত জনপ্রিয় ছিল। তাই আজ আমি হারীয়ে যাওয়া জনপ্রিয় ৫টি আন্ড্রয়েড গেইম নিয়ে আলোচনা করবো এবং ডাউনলোড করার লিংক দিয়ে দিব।

১ Unicorn Dashজনপ্রিয়-৫টি-আন্ড্রয়েড-গেইম-unicorn-dash

যারা প্রথম দিকে অ্যান্ড্রয়েড ব্যবহার করে আসছে তাদের মধ্যে থেকে এই গেইমসটি খেলেনাই এমন মানুষ কমই আছে শিক্ষত আর অশিক্ষিত হোক বেশির ভাগ মানুষই এই গেইমটি খেলেছি। কারণ এই গেইমটি অত্যান্ত মজাদার এই গেইমটি ঘুরা নিয়ে তৈরি করা হয়েছে, এর জন্যই আমি হারীয়ে যাওয়া জনপ্রিয় ৫টি আন্ড্রয়েড গেইম এর মধ্যে এটাকে রেখেছি। এই গেইমটি ডাউনলোড করতে ক্লিক করুন।

২ Subway Surfersজনপ্রিয়-৫টি-আন্ড্রয়েড-গেইম-Subway-Surfers

এই গেইমটিও আমি নিজেই অনেক খেলেছি এবং অনেকের মোবাইলেই দেখেছি এই গেইমটিকে। এই গেইমটির গ্রাফিক্সও কিন্তু অত্যান্ত সুন্দর, এই গেইমটি তৈরি করা হয়েছে একটু ফান্নি আকারেই, যেমনঃ এই গেইমটিতে একটি বাচ্চা থাকে প্রথমে বাচ্চাটা একটি নতুন গাড়ির মধ্যে রঙ মেরে দেই এর কারণে গাড়ি থেকে বাহির হয়ে আরেকজন আপনাকে দৌড়াতে থাকবে মানে বাচ্চাটাকে দৌড়াতে থাকবে। শুদু তাইনয় আপনি কয়েনও আর্ন করতে পারবেন তবে সেইটা অফলাইনেই। এই গেইমটি ডাউনলোড করতে ক্লিক করুন।

৩ Temple Runজনপ্রিয়-৫টি-আন্ড্রয়েড-গেইম-Temple-Run

আমি দেখেছি এই গেইমটি যার মোবাইলেই থাকতো সবাই খেলার জন্য কাড়াকাড়ি করতো আরযে কতো ভালো লাগতো হয়তো আপনিও খেলেছেন।  এই গেইমটির মূল  কাজই ছিল শুদু দৌড়াদৌড়ি আর কয়েন খেয়ে পয়েন্ট করা দৌড়াতে দৌডাতে যখন হাঁপিয়ে যেতাম তখনই হয়ে যেতো বেলুনের ব্যাবস্থা। আর যদি কোন জাইগাতে হালকা বাড়ি খাইতাম তাহলেই কিনতু চলে আসতো ঐ ভয়ংকর মামা আর না হয় মরে যতাম। এই গেইমটি ডাউনলোড করতে ক্লিক করুন।

৪ Fruit Ninjaজনপ্রিয়-৫টি-আন্ড্রয়েড-গেইম-Fruit-Ninja

এই খেলাটাই ছিল গেচেং গেচেং করে ফল কাটা। হাহাহা আপনি হয়তো ভাবতে পারেন ফলকাটা মানে? আরে ভাই ফল কাটা মানে হচ্ছে এখন যেই গেইমসটির নাম বলেছি Fruit Ninja সেই গেইমসটির মধ্যেই তরমুজ, কলা, আপেল, আম, কমলা, মাল্টা আরওযে কত কিছু…। কাজই ছিল গসা মারা গসা মারলেই ফল কাটতো তবে মাঝখানে কিন্তু আবার বুমও থাকতো ভুলে যদি বুমের মধ্যে গসা পড়ে তাইলেই ফুটুস। এই গেইমটি ডাউনলোড করতে ক্লিক করুন।

৫ Hill Climb Racingজনপ্রিয়-৫টি-আন্ড্রয়েড-গেইম-Hill-Climb-Racing

ওয়াও এই গেইমটির কথা মনে পড়তেই কেমন যেন পাহাড়ের কথা মনে পরে গেল। এই গাড়িটিই এক অন্যরকম অদ্ভুদ এক গাড়ি…। যেই ব্যাক্তি এই গেইমটি তৈরি করেছে তাকে অবশ্যই একটা ধন্যবাদ দেওয়ার দরকার, কারণ যেই পাহাড়ের ডিজাইনগুলি করেছে সেটাইতো দেখতে অনেক ভালো লাগে। আসলে আপনি না খেল্লে বুঝতে পারবেননা ঐ যে কথায় আছেনা যে দুদ না খাইছে তাকে কিভাবে বুঝাব দুদ কেমন মজা, এই আরকি। এই গেইমটি ডাউনলোড করতে ক্লিক করুন।

আমাদের ওয়েবসাইটে আরও পড়তে খানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here